ভালবাসি তোমায়।
- Md jasim uddin - md jasim uddin ১৭-০৫-২০২৪

ভালবাসি তোমায় তুমি বুঝলে না।
ভালোবাসি তোমায় তুমি খুঁজলে না।
ভালোবাসবো তোমায় তুমি খুঁজো বা না খুজো।
কোনদিন ভুলবোনা তোমায় কারণ তোমায় ভালবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।